একাকার
- আলতাফ কবির নিলয় ১১-০৫-২০২৪

কোথাও যেও না আমায় রেখে
কোথায় হারিয়ে গেলে তুমি আড়াল থেকে
আমি বের হয়ে গেলাম তদন্ত করতে
দেখি তুমি অন্য পুরুষের সনে আর নেইতো আমার আচ্ছাদিত বনে।
অতীতের স্মৃতিগুলো কি তোমার মনে আছে?
না,ভুলে গিয়ে নতুন স্মৃতি বাধলে পর পুরুষের সনে
খুব কম কি ভালোবেসেছিলাম?
নাকি তোমায় চাহিদার কোন ঘাটতি দিলাম?
বুঝতে পারিনা আমি এখন
মনে পড়ে সব স্মৃতি আর কষ্ট পায় যখন তখন
আমি জানি তুমি আসবেনা আমার কাছে
তোমার মনে এখন অন্যপুরুষ আছে
হয় শরীরের স্মৃতিতে অন্য পুরুষ-ই বাঁচে
আমি এখন জীবন্ত থেকেও হয়ে গেছি মরা
আমার আশেপাশে সারাক্ষন থাকে নিকোটিনের গন্ধ কড়া।
আমি এখন অন্ধকার ঘরে!
পার্থক্য একটাই আমি এখন একা একাকার হয়ে আছি
আর তুমি অন্যের শরীরে একাকার হয়ে গেছ।

-১৬ই ফেব্রুয়ারি ২০১৯•জিগাতলা,ঢাকা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।