চাওয়া পাওয়া
- আলতাফ কবির নিলয় ১২-০৫-২০২৪

আমি চায় তোমার হাত ধরে হাঁটতে
চায় তোমায় নিয়ে আকাশ পাড়ি দিতে
তোমায় নিয়ে যেতে চায় ব্লাকহোলে
যেন কেউ তোমায় আমায় একে অপরের কাছ থেকে- ছিনিয়ে নিয়ে আসতে না পারে।
তোমায় নিয়ে জনম জনম পারি দিতে চায়
তুমি যে আমার কবে হবে হায়!
তোমার সাথে আমার দেহ একাকার হতে চায়
তোমার মনে আমার মনটা ভাগ বসাতে চায়
তোমার চুলে আমার হাত হাতবুলাতে চায়
তোমার ঠোঁটে আমার ঠোঁটটা জায়গা পেতে চায়
তুমি আমার কবে হবে হায়!
তুমি আমার কবে হবে হায়!
সবার আগে তোমায় আমি চায়।

-১৬ই ফেব্রুয়ারি ২০১৯ • জিগাতলা,ঢাকা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।