যদি একটা সাগর দাও
- মোঃ মোশফিকুর রহমান - মোঃ মোশফিকুর রহমান ১২-০৫-২০২৪

যদি একটা সাগর দাও
আমি মেঘলা আকাশ হয়ে
তোমার বুকে আবার দেবো ধরা,
যদি রৌদ্র হয়ে কখ‌নো আসো
আমি সুখের বৃষ্টিতে
নিভিয়ে দেবো খরা।

যদি সন্ধ্যা রাতের তাঁরা হয়ে
দূর আকাশে মেঘের ভীড়ে,
লুকিয়ে থাক একা,
আমি তোমার সঙ্গী হতে
সপ্ত আকাশ পাড়ি দিয়ে
তোমায় দেবো দেখা!

যদি রাতের স্বপ্নে আসো
গভীর ভাবেই ভালবাসো,
মায়াবী তোমার বুকে টানো
রাত কাটুক হয়েই বুনো!
রোজই তুমি স্বপ্নে আসো
এমন করে ভালোই বাসো,
প্রতি রাত হোক না বুনো
মরুর বুকে জাগে যেমন তৃর্ণ।


মোংলা, বাগেরহাট
১৯-০৯-১৯
রাতঃ ৮.০০

প্রকাশের সময়ঃ রাত ১০.৫৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।