চোখ দু"টো তার টানাটানা
- মোঃ মোশফিকুর রহমান - নিঃসঙ্গ কবির কাব্য ১২-০৫-২০২৪

চোখ দু'টো ছিলো তার টানাটানা
ঠোঁট জোড়া তার লাল,
ডানাকাটা পরী সে যে
বিছায় মায়ার জাল!
কি যে অপরূপ হাসি দেখি তার
মুক্তো হয়েই ঝরে,
স্রষ্টাই জানে হাসির কারণ
কার যে হৃদয় পোড়ে।

চুলগুলো তার উদাস-উদাস
বনলতা'র-ই মতো,
কতো যে যুবক সেই মায়াতেই
হয়ে গেছে ক্ষত!
পদ্মাবতীর মতো গাল দু'টো তার
নাকটা একটু উঁচু,
তার প্রেমেতে হার মেনে যায়
প্রেমিক পুরুষ রুপিও যীশু।



মোংলা,বাগেরহাট
রাতঃ ৯.১৫ মিনিট
২৭/০৯/২০১৯

প্রকাশের সময়ঃ রাত ১০.০৪

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।