যে প্রেম কবিতা শেখে
- KAJAL DAS - অপ্রকাশিত ১২-০৫-২০২৪

যদি এখনো ভালোবাস,
যদি আবার ফিরে আসো,
যদি ভালবাস আমাকেই।
তুমি তুমি তুমি ছাড়া
এ জীবন দিশাহারা
জেনো আমার আকাশ জুড়ে
তুমি ছাড়া কিছু নেই।

যদি সত্যিই ফিরে আসো
সব ভুলে ভালোবাসো
মাখবো পথের ধূলো
হাত ধরে দু'জনেই।
বৃষ্টিতে কাদাজলে
বুক ভরা দাবানলে,
আগুনের ক্যানভাসে
তুমি ছাড়া কিছু নেই।

যদি কুড়োনো কথার রাতে
ঘুম ভাঙা বিছানাতে
আয়নায় দেখা শহর,
খুঁজে ফেরে আমাকেই
নিয়নের আলো মেখে
যে প্রেম কবিতা শেখে
তার বুকে লিখে রাখা
তুমি ছাড়া কিছু নেই।

যদি ভাঙা জানালার ধারে
নিকোটিন খেলা করে
বিষাদের সাদা রঙে
আঁকা হয় তোমাকেই।
তোমার ফেরারী মনে
পড়ে আছি এককোণে
জীবন বলতে তুমি,
তুমি ছাড়া কিছু নেই
তুমি, তুমি ছাড়া কিছু নেই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।