জোছনাকুমারী
- অক্লান্ত অলস ১১-০৫-২০২৪

অবাক চাঁদটার জোছনায় পুড়ছে,
পুড়ছে শূন্য রাস্তা,পুড়ছি আমিও
বাতাসে আজ পোড়া গন্ধ,
ও জোছনাকুমারী তবুও
আমি তোমারই প্রেমে অন্ধ।

অবাক চাঁদটার জোছনায় পুড়ছে,
পুড়ছে এ শহর, পুড়ছি আমিও
কষ্টগুলো আজ অস্তিত্বের ছায়ায়,
ওহে জোছনাকুমারী তবুও
আমি বেঁচে থাকি তোমারই মায়ায়।

অবাক চাঁদটার জোছনায় পুড়ছে,
পুড়ছে বন্ধ জানালা,পুড়ছি আমিও
নিশ্বাসে আজ বাঁচার আশা,
ওগো জোছনাকুমারী তবুও
তোমার জন্য সবটুকু ভালবাসা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

miftab
২৩-১১-২০১৯ ২২:৫৯ মিঃ

মতামত দিয়েন