অভিমান
- KAJAL DAS - অপ্রকাশিত ১২-০৫-২০২৪

আবার কোথাও বৃষ্টি হচ্ছে আজ
ভিজছে মন মাথায় প্রেমের তাজ
কান্না দিয়ে একপশলা মেঘে
উড়নচণ্ডী তোকে খোঁজার কাজ

তুই যেন অনেক কথার শেষ
নদীর চোখে ঘুমন্ত আবেশ
ভাবনা গুলো পাথুরে রাতজাগা
তোর কথাতেই স্বপ্নে দেখা দেশ

অন্য কোথাও রোদেলা দুপুর
চোখের ক্লান্তি জানলা ছোঁয়া দূর
তোর বিছানা জুঁই পেতেছে বুক
অন্য কোথাও গন্ধে ভরপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।