সংগোপনে ভয়
- শামছুল হুদা সোয়েব ১১-০৫-২০২৪

দূরের আকাশ দূর থেকেও
আপন মনে হয়,
তার নীল হৃদয়ে কালো মেঘে-
গুমরে ওঠে ভয়;
না-না চাঁদের আলোয় রাতের কালো
হচ্ছে যে নিরোধ,
তার তারায় তারায় দুঃখগুলো-
করছে যে বিরোধ।

তারিখ:-০২-০৫-২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।