অগোচরে কথা
- আব্দুল্লাহ মোল্লা - অভিমন্যুর ব্যূহ ১২-০৫-২০২৪

তুমি আছো বলে আমি বেঁচে আছি
তুমি ছাড়া সব স্বপন আশা মিছেমিছি।
যদি তুমি বোঝো আমায়
জড়িয়ে ভালোবাসায়।
যেওনা থেকো কাছে আমারি পাশে
তাই এ জীবন আছে তোমারি আশে।
তুমি আমার চাওয়া পাওয়ারই কারণ
তোমাকে পেতে আমি মানবো না বারণ।
তোমাকে নিয়ে আমি হারাবো অজানায়
থেকো তুমি মিশে যেমন দেহের ছায়।
তোমাকে শোনাবো রুপকথার বহুত চরণ
মুগ্ধ হয়ে বিছিয়ে দিও প্রেমের আস্তরণ।
তুমি থেকো সারাক্ষণ আমারই সুখে
পাবো তোমায় শুধু এ আশা বাঁধি বুকে।
তোমারি বুকে আমি সুখ যে পেয়েছি
তুমি ছাড়া সব স্বপন আশা মিছেমিছি।


২৪ মাঘ ১৪২৬ বৃহস্পতিবার
রাতঃ ১১ঃ১৫
কুটুরিয়া, আশুলিয়া, সাভার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।