চিরকুট - ১
- হানিফ আহমেদ লস্কর ১১-০৫-২০২৪

হৃদয় আকাশে মেঘাচ্ছন্ন বেলায়
সূর্যের কিরণ লুকাচুরি খেলায়
বন্ধু অজানার ন্যায়।
হ্যাঁ,প্রবল বিশ্বাসী সে...
দেখা স্বপ্ন কিছু স্বপ্ন'তেই থেকে যায়,
রঙিন হোক ব্যর্থ দিনটা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।