স্বাদের ক্ষণিকা
- আব্দুল বাকী হামজা ১২-০৫-২০২৪

ক্ষণিকার সাথে দেখা হওয়ার কথা ছিল , আজ আর আসবে না,আসেনা।শত বিকাল শেষ হতে হতে , তারে নিয়ে গেছে গোলাপ বাগানের কোনে।আর দেখা হবেনা।

প্রতিদিন যেমন নিয়ম করে সূর্য মিলিয়ে যায় দিনের ইতি টেনে , একই নিয়মে হৃদয়ের কোনে ভেসে বেড়ায় প্রিয় ক্ষণিকের কথা।স্বপ্ন ছিল তবু বাস্তবের চেয়ে আপন করে আঁকা জ্যামেতি , বুকের ভিতর ভেসে চলা নদী ,বুঝে আবার বুঝে না এমন ভান করে ক্ষণিকা।

একখান স্সচ্ছ কাচের পাত্র ভেঙে টুকরো টুকরার করতে এতটুকু ভাবনার লেশ মাত্র নেই ক্ষণিকাদের।বুঝে নিও প্রেমিক , তোমাকে ভেঙে এক ধরনের প্রেমের প্রতিদান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।