মর্মন্তুদ করোনা ২
- আব্দুল্লাহ মোল্লা - শ্লোকতরঙ্গ ১২-০৫-২০২৪

সঙ্ঘরোধ করে এড়িয়ে আসুন
পারলে ভালো বাড়িতে থাকুন।
সর্বদা ফেইস মাস্ক রাখুন মুখে
নয়তো ধুলা বালি ঢুকবে নাকে।
হাঁচি কাশি আসবে যখন
মুখটি ঢেকে রাখবো তখন।
কপাল থেকে মুখ পর্যন্ত
স্পর্শ করবোনা অপরিষ্কার হস্ত।
শরীর কাপড় রাখুন পরিচ্ছন্ন
রোগ জ্বিবাণু করবেনা আচ্ছন্ন।
জীবাণুনাশক কিংবা সাবান দিয়ে
নিতে হবে প্রথম হাতটি ধুয়ে।
লবণ মিশ্রিত পানি গরম করে
কুলি করুন সদা আটপ্রহরে।
সময়মত পাঁচ ওয়াক্ত নামাজ পড়ুন
আল্লাহর কাছে পানাহ এস্তেগফার করুন।
সকল রোগ থেকে দুরে থাকুন
সবাইকে সুস্থ সুন্দর রাখুন।



৫ চৈত্র ১৪২৬
শুক্রবার, সন্ধ্যাঃ ৬ঃ৪৮
দেওয়ান মার্কেট, কুটুরিয়া, সাভার, ঢাকা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।