জনাব মোঃ তৌহিদুল
- আব্দুল্লাহ মোল্লা - অভিমন্যুর ব্যূহ ১২-০৫-২০২৪

আমার প্রিয় ছোট্ট কাকা 'জনাব মোঃ তৌহিদুল'
মোল্লা বংশের তুমি'যে এক অমূল্য স্বর্ণ কুল।
তুমি বাড়ির ছোট্ট ছেলে সবার মনি নেত্র
তোমার স্নেহের নাই'রে শেষ, ভালোবাসা সর্বত্র।
বাড়ির সকল কর্তা মাতার মুখে তুমি ছোট্ট ভাই
দাদুর মুখে বাজান তুমি, ভাইপো ভাইজির দুদু কাকাই।
মহল্লার মধ্যে তুমি একটা সভ্য শান্ত সবাই বলে
ভাইপো-ভাইজি, ভাগ্নে-ভাগ্নি,
বড় হয়েছে তোমার ছোট্ট কোলে।
দেখতে সদৃশ ধবল দুগ্ধ, তনু তোমার লম্বা ঈষৎ
সব ব্যাপারে যোগ্য তুমি, আছে জ্ঞান শিক্ষা বৃহৎ।
তুমি হলে ওস্তাগর, শিক্ষক ও ফ্রিল্যান্সার
বাড়ির সব প্রবলেম প্রশ্নের দাও সলিউশন অ্যানসার।
তুমি সদালাপী, সদা সদাশয় আর কারুণিক
আল্লাহ তোমার সব বাসনা মঞ্জুর কবুল করে নিক।




১৮ই চৈত্র ১৪২৬
বুধবার, প্রভাত: ৮ঃ১০
আশুলিয়া, সাভার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।