অযত্নে গড়া ঋণ
- মাকসুদ মেহেদী ১৩-০৫-২০২৪

অযত্নে ফুটন্ত পানির সৌন্দর্যে বিমোহিত,
অম্লান হাসিটা হঠাত বিলীন ;
কে জানতো বিপরীতার্থক শব্দে ঋণ হবে প্রচুর,
আর তুমি হলে সুদাসলে নবীন!
ঘনীভূত অক্ষরে হতের রেখাটা অস্পষ্ট,
তবে উল্টো পিঠে দেখা যায়,
অদ্যাবধি হেঁটেছি কতো রাত,
কে রাখে হিসাব!!!
পাইনি নাগাল,
নিশ্চিহ্ন সব, অক্ষত পাপ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।