কিসের এতো ভয়
- হাসান মনি - কাব্যগ্রন্থ ১১-০৫-২০২৪

জন্ম হয়েছে, মৃত্যু হবেই
এটা কী সত্য নয়,
করোনা আতংকে,কেন মরো
কিসের এতো ভয়।

তোমরা নাকি উন্নত জাতি
করো সর্বদা বড়াই
সৃষ্টিকর্তার সামান্য ছোঁয়ায়
কেন এতোটা ডরাই।

হিংস্র জানোয়ার ভক্ষন করো
তোমরা বর্বর জাতি,
তোদের কারনে ভাইরাস এলো
করোনা তোদের সাথী।

চীন ইতালি ইরান আমেরিকা
টক্কর দিতে যে চায়,
এক ফু'তে হবে ধ্বংস পৃথিবী
যদি ক্ষেপে আল্লায়।

শ্রষ্টার কাছেই, প্রার্থনা করি
রক্ষা করো আজাবে,
তুমি যে মহান, তুমি দয়াশীল
রহমত দিয়ে সাজাবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।