যে পরিক্ষার শেষ নেয়!
- গোলাম কিবরিয়া সৌখিন - ভালোবাসা একগুচ্ছ ১২-০৫-২০২৪

রাতের পরেই ভোরের নিস্তব্ধতা ভেঙে,
পাখিদের কিচিরমিচির শব্দে।
পূবের আকাশে কিঞ্চিৎ উদয় হওয়া নতুন দিনের,
নতুন স্বপ্নের একটুকরো আশার আলো যেমন করে জ্বলে উঠে।
আমিও চাই আমার জীবন টা প্রিয় মানুষ কে জীবন সঙ্গী করে কাটিয়ে দিতে।

তোমার সাথে প্রতিটি নতুন দিনের উদয় হওয়া একই রক্তিম সূর্য দেখব বলে মিটিমিটি আশা বাঁচিয়ে অপেক্ষাকৃত পাখির ছানার মতো বসে আছি।
এই-বুঝি এলে তুমি।

জানি না কদ্দূর ভাবো আমাকে নিয়ে তুমি হে প্রিয়...
তবে আমার মনে তোমাকে নিয়ে ভালোবাসার কোনো কমতি,
ঘাটতি, অপূর্ণতা নেই।

ভালোবাসার সম্পূর্ণ ইতিকথা, নিয়মশৃঙ্খলা আমার জানা কথা। ভালোবাসায় যে বিশৃঙ্খলা বড্ড বেশিই বেমানান সে কথা জানি বলেই, তোমার কাছে এখনো ধৈর্যের চরম পরিক্ষা দিয়ে যাচ্ছি , দিয়ে যাব, যতদিন মন প্রশান্ত করা একটা ফলাফল তুমি আমায় না দিচ্ছ....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

GulamKibria
৩১-০৫-২০২০ ২১:২৭ মিঃ

ফয়জুল মহী প্রিয় কবি। আন্তরিক কৃতজ্ঞতা মন্তব্যের জন্য।

M2_mohi
৩১-০৫-২০২০ ২০:৫৫ মিঃ

  দারুণ লেখা ,