এক টুকরো আকাশ দেবে আমায়
- কায়সার পারভেজ ১৩-০৫-২০২৪

এক টুকরো আকাশ দেবে আমায় !
আমি তাতে লিখব আমার মনের কথা গুছিয়ে,
ক্যানভাস বানিয়ে বর্ণমালারা
মেঘরাশি সাজাবে আমার সে আকাশে।


এক টুকরো আকাশ দেবে আমায় !
ঝড়ো হাওয়া বইবে বৃষ্টি হবে বর্ণমালার
সোনালী রোদে আবার সে হাসবে,
নীলিমায় শব্দমালা করবে খেলা দিবারাতি।


এক টুকরো আকাশ দেবে আমায় !
যেমন ইচ্ছে সাজিয়ে আবার ফেরৎ দেব তোমায় ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

kaisarparveg_mon
০৫-০৬-২০২০ ২৩:২৭ মিঃ

ধন্যবাদ ফয়জুল ভাই ...

M2_mohi
০৫-০৬-২০২০ ২১:২৬ মিঃ

Fantastic