অপূর্ণ লিখা
- গোলাম কিবরিয়া সৌখিন - গুচ্ছ কবিতা ১৩-০৫-২০২৪

আজকাল মন আমার খুব বিষন্ন...
লিখা আমার তাই তো ছিন্নভিন্ন...
মাথায় আসে না লিখা সম্পূর্ণ...
আমার কবিতা তাই অপূর্ণ...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

GulamKibria
১৫-০৬-২০২০ ১৫:০২ মিঃ

Thank you

GulamKibria
১৫-০৬-২০২০ ১৫:০২ মিঃ

Thank you

M2_mohi
১৫-০৬-২০২০ ১৩:৫১ মিঃ

সৃজনশীল লেখা।