একটা ঘর হবে!
- অক্লান্ত অলস ১১-০৫-২০২৪

আমাদের একটা ঘর হবে,
ঘরের উপর আকাশ হবে,
আমাদের একটা উঠোন হবে,
সেই উঠোনে দুটো তারা জেগে রবে।

আমাদের একটা ঘর হবে,
ঘরের পাশেই বিকেল হবে,
আমাদের একটা বারান্দা হবে,
সেই বারান্দায় দুটো চায়ের কাপ রবে।

আমাদের একটা ঘর হবে,
ঘরের উপর মেঘ হবে,
আমাদের একটা দুপুর হবে,
সেই দুপুরে দুটো ভেজা পাখি রবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SHAKEEL
১৭-০৬-২০২০ ১৮:০৩ মিঃ

স্নিগ্ধময় কবিতা!