জগৎটা মোহময়
- শাহাদাত হোসেন বাবু ১২-০৫-২০২৪

জগৎ টা মোহময়
শাহাদাত হোসেন বাবু

জগৎ টা মোহময়
মোহের পিছে ছুটে
মোহ একদিন কেটে যাবে
ভেঙ্গে যাবে টুটে।
জগতের মায়া ছেড়ে দিতে
কষ্ট লাগে বটে
আখেরাত সামনে আছে
রেখো স্মৃতি পটে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।