নামাজ
- শাহাদাত হোসেন বাবু ১১-০৫-২০২৪

নামাজ
শাহাদাত হোসেন বাবু

আজান হচ্ছে ঐ শোনা যায়
নামাজের আহবান
দুনিয়ার কাজ ফেলে রেখে
মসজিদে ধাবমান।
নামাজ পড়ো নামাজ পড়ো
হওরে মুসলমান
আল্লাহর হুকুম অমান্য করে
হইওনা নাফরমান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।