মাহে রমজান
- শাহাদাত হোসেন বাবু ১১-০৫-২০২৪

মাহে রমজান
শাহাদাত হোসেন বাবু

এলার্ম শুনে ঘুম ভেঙ্গে যায়
সাহরি খেতে উঠে
আজান হলে অজু করে
মসজিদে যায় ছুটে।
নামাজ শেষে ফিরে এসে
আবার দেয় ঘুম
দিনভর রোজা রেখে
ইফতার করার ধুম।
তারাবীর নামাজ পড়তে
লাগে খুব ভালো
রহমত মাগফেরাত নাজাত
রমজান নিয়ে এলো।
এই মাসের একটি রাত
লাইলাতুল কদর
আমরা সবাই তালাশ করি
জেগে রাত ভর।
এই মাসে নাজিল হয়েছে
পবিত্র আল কোরআন
কোরআন হলো মানুষের
জীবন বিধান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।