ভাবুক
- শাহাদাত হোসেন বাবু ১২-০৫-২০২৪

ভাবুক
শাহাদাত হোসেন বাবু

এক আকাশ মেঘ
সাদা আর কালো
দৃষ্টি ফিরে আসে
আমাকে ভাবালো।
পাখিগুলো উড়ছে
ডানা মেলে আকাশে
ভাবনাগুলো পাখা মেলে
ফুরফুরে বাতাসে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।