প্রতীক্ষা
- আমিনুর রহমান (তপু রায়হান) - প্রেমকাব্য ১৩-০৫-২০২৪

সেই চেনা স্টেশনে
তোমার জন্য অপেক্ষা
তুমি নেই সেথায়
তবুও কেন প্রতীক্ষা?
আনচান করে বুকে
তোমায় দেখার সুখে
জানি এ পথে আসোনা আর
জানি ভয় নেই হারাবার।

তোমার কথাটি ভেবে
কবে তুমি দেখা দেবে
বদলে গেছে ঠিকানা
এখন আমি অচেনা
গিয়েছ আমায় ভুলে
চলে গেছ দূরে ফেলে
জানি এ পথে আসোনা আর
জানি ভয় নেই হারাবার।

সেই আমি ফের এসে
পুনরায় ভালবেসে
আবার ধরি হাতটি
মুছে সে কালোরাতটি
কত নেশাঘোর কেঁটে
কত মাখা স্মৃতি ছেঁটে
জানি এ পথে আসোনা আর
জানি ভয় নেই হারাবার।
7.8.20

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।