স্বার্থপর
- শাহনেওয়াজ আলম শাহিন - সাদা কালো নীল ১১-০৫-২০২৪

জীবনে চলার পথে এমন সব মানুষের সঙ্গে পরিচয় হয় বলেই,
কঠিন সময়টা পার করা আরো কঠিন হয়ে যায় ।
তবুও আমরা ঘুরে দাঁড়াই,
সফল হয়ে স্বপ্নপূরণ করি ।
কিন্তু এমন সব মানুষদের কখনই ভুলি না,
যারা অন্যজনের বিপদ উপলব্ধি করতে পারে না
তাদের ভুলে যাওয়া যে খুব কঠিন ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।