ব্যর্থ প্রচেষ্টা
- শাহনেওয়াজ আলম শাহিন - সাদা কালো নীল ১১-০৫-২০২৪

মানুষ একটা সময় অল্পতেই ভেঙে পড়ে,
একের পর এক অবলম্বন আকরে বাঁচতে চায় ।
ভাগ্যের চাকা ভাঙে সাধ্য কার?
সময় বদলালে, প্রতিশ্রুতিও বদলে যায়।
আসলে কারো জন্য কোনো কিছু পড়ে থাকেনা।
মানুষ কোন না কোন ভাবেই বাঁচতে শিখে যায়,
শিখে নিতে হয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।