ব্যাকরণের আকার
- মাকসুদ মেহেদী ১২-০৫-২০২৪

আকার হোক ভালোবাসার ব্যাকরণগত নিয়মে,
নয়তো নষ্ট হবে কবিতা,
তোমার অবহেলার লাজে।।।
প্রত্যয় সমাসের নিয়মেই হোক অবাধ ভালোবাসা,
এক চিলতে রামধনুতে গড়িয়ে পড়ুক নেশা।।।
ভালো রাখার অভিনয়ে,,,
অবহেলিত প্রশ্রয়ে,,,,
নতুবা প্রিয়ার ভেংচি কাটা ঠোঁটে!!!
কখনোবা অ-যথাই,
মনে মনে শুধরাই,
পরাস্তে নয়তো উন্নত মুদ্রামানে;
ব্যস্ত থাকুক ভালোবাসা,
বলে যাক কানে কানে।।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।