ভেস্ত যেন হাতের মুঠোয়
- মোঃ আবু তালেব - চতুষ্পদী কাব্য ১৩-০৫-২০২৪

ঐ গোলাব ঠোঁটের হাসিতে সই কী প্রকারের মাদক মেশা?
অব্ধিজা? কারণবারি? শিরিণ শরাব? দারু-তারি? আঙুর পেষা?
এক ঝলকের হাসির ছটায় সব ভুলে যাই, জীবন পথের কষ্ট যত-
কাউসার জল; ভেস্ত যেন হাতের মুঠোয়, সকল মদই তুচ্ছ নেশা!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।