সময় হলে রিপ্লাই দিও
- শামিম ইশতিয়াক ১৩-০৫-২০২৪

সন্ধা থেকে ভোর,
তোমায় ক্রমাগত দিয়ে যাচ্ছি ক্ষুদে বার্তা,
আমি তোমায় ইমুজি দিয়েছি হাজারটা,
আইস্ক্রিম,চকলেট, ফুল, ফল যা পেয়েছি সব দিয়েছি,

মেসেঞ্জার আর ইমুজিগুলোর আমার প্রতি সে কি রাগ আর অভিমান!
অথচ আমার মোটেও তোমার উপর রাগ হয়নি, জাগেনি একটুও অভিমান।

রাগ অভিমান হবেই কেন বলো?
কাল সন্ধায় শুনলাম তোমায় নাকি হলুদ মেখে গোসল করতে হয়েছে,
বসতে হয়েছে শীতল পাটিতে,
খেতে হয়েছে দেশী মুরগি, ভর্তা ভাজি মাখানো ভাত, শাড়িতে পাঞ্জাবিতেও নাকি লেগেছে গিট্টু, আয়নায় চোখাচোখি হয়েছেও শুনলাম দুয়েকবার,

তাইতো তোমায় অভিনন্দন জানিয়েও পাঠিয়েছি আমার মতই এলোমেলো কয়েক লাইন,
এই শুনো ভোর হয়ে সকাল হতে চললো, তুমি সময় হলে কিন্তু রিপ্লাই দিও।

"সময় হলে রিপ্লাই দিও"
শামিম ইশতিয়াক
ময়মনসিংহ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।