ভালোবাসি
- শোভন সরকার ১২-০৫-২০২৪

সুর আমি নাহি জানি তুলতে,
গান আমি নাহি পারি গাইতে,
শুধু পারি মুখ ফুটে বলতে,
ভালোবাসি, ভালোবাসি, ভালোবাসি।

বৃষ্টিরা অঝরো ঝরে যায়,
ঢেউগুলো তীরে এসে দোলা দেয়,
পাখিগুলো নিশ্চুপ বসে রয়,
তুমি আছো হৃদয়ের ভাবনায়।

ছবি আমি নাহি জানি আঁকতে,
রঙে রঙে নাহি জানি সাজাতে,
শুধু পারি বুকে টেনে জড়াতে,
একসাথে হাসি হেসে বাঁচতে।

সুর আমি নাহি জানি তুলতে,
গান আমি নাহি পারি গাইতে,
শুধু পারি মুখ ফুটে বলতে,
ভালোবাসি, ভালোবাসি, ভালোবাসি।

মাঝরাতে চিঠি আমি লিখে যাই,
চাঁদটা যে এসে গেছে জানালায়,
জোনাকিরা আলো হয়ে জ্বলছে,
ইশারায় এই বুঝি ডাকছে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।