মন কবিতা
- শোভন সরকার ১১-০৫-২০২৪

আমায় নিয়ে লিখতে পারো, এমন একটা কবিতা,
অক্ষর, শব্দে প্রকাশ পাবে, হৃদয় মাঝের ছবিটা।
যেথায় অক্ষরগুলো টানবে আমায়, ছুঁয়ে দেবে নিরবধি,
শব্দ যেন ডাকবে কাছে, সকাল রাত অবধি।
আবৃত্তি হবে খোলা বারান্দায়, নীল সীমানায় চিল,
প্রাণ জুড়াবে মন জুড়াবে, খুলবো মনের খিল।
যত অভিমান ছেড়ে ছুড়ে, আসবো যে তোমার দ্বারে,
হেঁটে হেঁটে দূর অজানায়, হারাবো যে হাতটি ধরে।
মন চাইলেই লিখতে পারো, এমন একটা কবিতা,
অক্ষর, শব্দে প্রকাশ পাবে, হৃদয় মাঝের ছবিটা।
বর্ণে বর্ণে রাঙিয়ে দেবে, রক্তিম কৃষ্ণচূড়ার রঙে,
রাঙাতে যে আসবো ছুটে, সকল অভিমান ভেঙ্গে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।