তুমি আমার
- শোভন সরকার ১১-০৫-২০২৪

তুমি আমার, জ্যোৎস্না রাতের সঙ্গী হবে?
অমাবস্যার অন্ধকারে জোনাকির আলো হবে?
তুমি আমার, বর্ষাকালের গুড়িগুড়ি বৃষ্টি হবে?
শরতের শিশির ভেজা সকাল হবে?
তুমি আমার, বুক পকেটের সুবাসিত বকুল হবে?
হৃদয় মাঝে খেলা করা সাহিত্যের ছন্দ হবে?
তুমি আমার, লেখনীর কালি হবে?
উপন্যাসের আলতা রাঙা নায়িকা হবে?
তুমি আমার, হৃদয় ছোঁয়া রাণী হবে?
খুশি মনে বেঁচে থাকার বাণী হবে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।