তুমি আসবে
- শোভন সরকার ১১-০৫-২০২৪

তুমি আসবে তাই,
আমি গান বেঁধেছি।
তোমার মনটা রাঙাবো,
আমার সুরের টানে।
কবে আসবে তুমি,
বলনা কবে আসবে!
কতনা সুর বেঁধেছি,
কতনা কথা লিখেছি,
তুমি আসবে তাই।
তুমি আসবে তাই,
ঘর সাজিয়েছি ফুলে ফুলে।
টুনপাখি বেলকনিতে ডাক পাড়ে,
কালবৈশাখী তোমার অপেক্ষায়।
তুমি আসবে তাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।