কালের মহাকবি
- মোঃ তৌহিদুল ইসলাম রবিন ১৩-০৫-২০২৪

যে আঙুলে আগুন
যে আঙুলে শক্তি
যে আঙুলে দিয়েছিলো
আমাদের মুক্তি।

যে আঙুলে স্বাধীনতা
যে আঙুলে সীমানা
যে আঙুলে দিয়েছিলো
বাঙালির ঠিকানা।

যে আঙুলে বিজয়
যে আঙুলে স্বপ্ন
যে আঙুলে দিয়েছিলো
বাংলাদেশ রত্ন।

যে আঙুলে সংগ্রাম
যে আঙুলে পাকি শেষ
যে আঙুলে দিয়েছিলো
সোনার বাংলাদেশ।

যে আঙুলে দীপ্তি
যে আঙুলে ছবি
যে আঙুলে দিয়েছিলো
মুজিব নামে কালের মহাকবি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।