গুনাগুন
- শাহনেওয়াজ আলম শাহিন - সাদা কালো নীল ১২-০৫-২০২৪

একটা মানুষের জীবন চলার পথে গুণ না থাকলেও চলতে পারবে,
কিন্তু বদগুণ(জেদ, হিংসা, লোভ আর অহংকার) মানুষের চেয়ে রাস্তার আবর্জনা ভালো ।
এরা পরিবার, সমাজ, জাতিগোত্র এবং রাষ্ট্রের মধ্যে চরম হতাশা বিরাজ করে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।