নীতি কথা
- শাহনেওয়াজ আলম শাহিন ১২-০৫-২০২৪

1* অধিকাংশ মানুষ প্রশংসা করে লোভে!
সমালোচনা করে হিংসায়! আর সম্পর্ক তৈরি করে স্বার্থে!
2* আপনার যত বেশি টাকা আছে,
আপনি ততো ভালো অভিনেতা ।
3* বর্তমান সময়ে ক্লিকবাজি, তেলবাজি, পলটিবাজি আর আয়নাবাজি লোকের অভাব নাই
বললেই চলে, এরা যেকোন সময় পরিবর্তনশীল !!
4* নীতিকথা বলার মানুষ খুব কম,
নীতিকথা শোনার মানুষও তারচেয়ে অনেক কম !!!
সবাই যেমন খুশি তেমন সাজতে ব্যস্ত ।।
5*আল্লাহর সিদ্ধান্ত নিয়ে কখনো তাড়াহুড়ো করবেন না!
তিনি সঠিক সময়ে আপনাকে উত্তম জিনিসটাই দিবেন!
ইন শা আল্লাহ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।