মূল বাক্য
- শাহনেওয়াজ আলম শাহিন ১১-০৫-২০২৪

***আপনাকে পরিবার, সমাজ কিংবা রাষ্ট্রে শান্তি প্রতিষ্ঠা করার দরকার নেই,
শুধু অশান্তি সৃষ্টি করা থেকে নিজেকে বিরত রাখুন ।
***একটা মানুষের জীবন চলার পথে গুণ না থাকলেও চলতে পারবে,
কিন্তু বদগুণ(জেদ, হিংসা, লোভ আর অহংকার) মানুষের চেয়ে রাস্তার আবর্জনা ভালো ।
এরা পরিবার, সমাজ, জাতিগোত্র এবং রাষ্ট্রের মধ্যে চরম হতাশা বিরাজ করে ।
***জীবন যুদ্ধে সবাই অপরাজিত থাকতে চায়,
সেটা যেভাবেই হোক
ক্ষমতা অথবা লোভে পড়ে!
***১০ টাকা মাজারে না দিয়ে।
১০ টাকা গরীব অসহায় মানুষকে দিন।
কারণ জীবিত মানুষের টাকার প্রয়োজন মৃত মানুষের নয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।