এক ঢেলে দুই পাখি শিকার
- শাহনেওয়াজ আলম শাহিন ১১-০৫-২০২৪

"এক ঢেলে দুই পাখি মারা" এর সঠিক অর্থ আমি জানি না বা বুঝিও না ।
কারো কাছে হয়তো দুইটা স্বার্থ একসাথে হাসিল করা বা গলাধঃকরণ করার মতো, কিন্তু আমার কাছে এর অর্থ মানেই নিজে স্বাভাবিকভাবে বেঁচে থাকা এবং অন্যকে বাঁচতে সমপরিমাণ সাহায্য করার মতো ।
ভিন্নজনে ভিন্নমত পোষণ করতেই পারে ।
মূল বিষয় হলো স্যাক্রিফাইস করা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।