সিজোফ্রেনিফর্ম
- শামিম ইশতিয়াক ১২-০৫-২০২৪

রাস্তায় উড়তে থাকা শিমুল তুলা আমার চোখে উড়ন্ত জলধর,
এক ফোটা জল যেন আটলান্টিক,
রাস্তায় পরে থাকা বালুকণা যেন সাহারা,
মস্তিষ্কের দূষিত জীবাণুরা ক্রমশ গিলে খায় তোমার আর নার্কোটিকের শূণ্যতায়,
আমি তবুও জীবনকে উলট পালট করে উদযাপন করি,
ভালোবাসার কোন এন্ট্রিডোট নেই বলেই প্রতি রাতে তোমায় না পাওয়ার দহনে আগুনে শরীর পুড়াই,
সিজোফ্রেনিয়ায় আমি শুনতে পাই অন্ধকারে তুমি আমায় বলছো ভালোবাসি,
আমি খেক করে হেসে উঠি
তোমার বলে উঠা শিমুলতুলা, এক ফোটা জল, বালুকণা দেখার মতই আমার কানের ভ্রম।

শামিম ইশতিয়াক
কলেজ রোড, ময়মনসিংহ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।