প্রত্যাখ্যান
- শামিম ইশতিয়াক ১৩-০৫-২০২৪

আমি বারে বারে প্রত্যাখ্যান হয়েছি বিশদভাবে বহুস্থান বহুকাল বহুপাত্রে,
প্রত্যাখান হয়েছি এটিএম মেশিনে ব্যালেন্স শূণ্য হয়ে,
প্রত্যাখ্যান হয়েছি জনশূন্য নিরব নিস্তব্ধ এলাকায় বাইকের তেল ফুরিয়ে,
প্রত্যাখান হয়েছি প্রধান শিক্ষক বরাবর ছুটির আবেদন পত্র দিয়ে,
প্রত্যাখান হয়েছি তোমাকে ভালোবাসার অনূভুতি প্রকাশ যেয়ে।

প্রত্যাখ্যান
শামিম ইশতিয়াক

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।