তোমার ভাষার ব্যাকরণ
- জাবেদ এ ইমন ১৩-০৫-২০২৪

তুমি অরন্য ভালোবাসো,
ভালোবাসো নিস্তব্ধ নিরবতা।
তুমি ভালোবাসো শীতলতা সীমাহীন,
ভালোবাসো একাকিত্বের ব্যথা।

তুমি ভালোবাসো প্রজাপতি-পাখি,
ভালোবাসো প্রিয় ফুল।
তুমি ভালোবাসো স্রোতস্বিনী সমুদ্র,
ভালোবাসো নদীর দুটি কুল।

তুমি ভালোবাসো সাদা মেঘ
তুষার ঝরার বরফের আস্তরণ।
আমি সমস্ত উজাড় করে হতে চেয়েছি,
একমাত্র তোমার ভাষার ব্যাকরণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।