কলঙ্ক নই
- জাবেদ এ ইমন ১৩-০৫-২০২৪

বিবর্ণ জীবনের, হেলায় ফেলে যাওয়া অবহেলার রথে,
যে রঙ তোমার চোখে পড়েনি চঞ্চলা, চলমান পথে।

তুমি বেখেয়ালি ভুলে, মাড়িয়েছ ফুলে, বুক পাজরের হাড়,
তবুও আমি তুলেছি সুর, ভাঙা বুকে গড়েছি সেতারার তার।

আমি তোমার দুঃখ নই কখনো, কলঙ্ক নই থোক থোক,
আমি শীতলক্ষ্যার মতো, জলের ধারা মুছে দেওয়া শোক।

তুমি স্নানে এসো, যদি কখনো কলঙ্ক লাগে হৃদয়ে।
দেখবে আমায় জলের মতো মিশে আছি রঙহীন হয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।