জিজ্ঞাসা একরাশ
- জাবেদ এ ইমন ১৩-০৫-২০২৪

কি খুজি? প্রেমে মজি, কাচা সোনা দিন
প্রেম প্রেম কি রঙিন!
ডুবে যায় আলো, কি ছিলো ভালো
হয়ে গেলে সঙ্গীহীন।

হাসি হাসি, রাশি রাশি ঢেউয়ের মতন,
উল্লাসে মাতি কিছুক্ষণ।
আচমকা দমকা হাওয়া আসে, কষ্ট ভাসে
কান্না পায় ভীষণ।

কি দিয়ে ঢাকি, নিজেকে রাখি, আয়নার
এপাশ ওপাশ।
অসুখের প্রতিবিম্ব আর, সুখটা কোথায় আমার,
জিজ্ঞাসা একরাশ।

সুখটা কোথায়, কোথায় সুখের সীমাহীন
সেই ঠিকানা।
জিগ্যেস করি পথে পথে, যাবতীয় রথে,
কেউ জানে না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।