বিলি কাটা গান
- জাবেদ এ ইমন ১৩-০৫-২০২৪

ঘন বন অন্ধকার যেমন
তার মাঝে যার চিরুনি হাত
শুনায় বিলি কাটা গান।

জোছনা নামে বৃক্ষ তলায়,
স্রোতস্বিনী নখে, আঙুলের স্রোতে
টুটে যায় অভিমান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।