বিষাদ নামে যদি
- জাবেদ এ ইমন ১২-০৫-২০২৪

বিস্বাদ নামে যদি, খসে পড়া তারার মতো,
শূন্য হৃদয় কোন, চিনচিন করে অবিরত।

মশাল জ্বালাই, কি দেখার আশায়?
আমি অন্ধকারে, ছায়াটুকু মুছে যায়।

মুছে যায় জীবনের রঙ, ধুসর গোধূলী,
কি কথা বলতে চাই, কি যে কথা বলি।

ছাই হয়ে যায়, ফিনিক্স পাখির ডানা,
এ জীবনে স্বপ্ন দেখা, স্বপ্নেও মানা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।