হুশিয়ারি
- জাবেদ এ ইমন ১২-০৫-২০২৪

সেদিন প্রিয়তমার সাথে বাদানুবাদের পর,
বাহির প্রস্থান কালে চিরকুটে লিখিয়া আসিলাম-
"ঝগড়া করো না প্রিয়তমা পৃথিবী পুরুষ শূণ্য হয়ে যাবে"
ক্ষণিক বাদে মন প্রশমিত হলে, ফিরিয়া আসিয়া দেখি -
প্রিয়তমাও লিখিয়াছে চিরকুট।
"প্রিয়তম যদি ভালো না বাসো, যদি প্রেম না দাও তবে পৃথিবী মানুষ শূন্য হবে "
গভীরতম যোগ-বিয়োগ শেষে ফলাফল দেখি, কি আশ্চর্য কথাখানি সত্যি!!
সারাঘর খুঁজে স্বস্তি হারাই, কোথাও যে সে নাই।
পুনশ্চঃ দেখিয়া স্বস্তি ফিরে পাই।
"পুনশ্চঃ আমি বাপের বাড়ি চললুম"
বাহ বেশ তো এ তো দেখি পৃথিবী রক্ষার ঠিকানা।
যাই ভবিষ্যৎ পৃথিবী বাচিয়ে তুলি আজ!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।