খুশির ঈদ
- শাহাদাত হোসেন বাবু ১১-০৫-২০২৪

খুশির ঈদ
শাহাদাত হোসেন বাবু

চাঁদ উঠেছে আকাশে
ছুটলো খবর বাতাসে
দুচোখে নাই নিঁদ
কালকে খুশির ঈদ
ঈদ মানেতো আনন্দ
আতর মাখা সুগন্ধ
ঈদের নামাজ পড়া
কোলাকুলি করা
কোলাকুলির পরে
যাওয়া সবার ঘরে
মিষ্টিমুখ সালামি পাওয়া
দল বেধে ঘুরতে যাওয়া
ছোট বড় সকলে
আনন্দ করে দলে দলে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।