গাঁয়ের ঈদ
- শাহাদাত হোসেন বাবু ১২-০৫-২০২৪

গাঁয়ের ঈদ
শাহাদাত হোসেন বাবু

ঈদ করতে এলাম গাঁয়ে
গাড়িতে চড়ে, চড়ে নায়ে
গ্রাম দেখি ঘুরে ফিরে
বসে থাকি নদীর তীরে
নদীতে গোসল করি
জাল দিয়ে মাছ ধরি
গাঁয়ে এসে লাগলো ভালো
ফেরার দিন ঘনিয়ে এলো

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।