প্রহসন
- আর এম উৎস ১৩-০৫-২০২৪

আবার যদি কেঁদেই ফেলিস, ভিজবে শুধু নয়ন তোর।
আর ভেজাবি রুমাল আমার, নিখুঁত বুনন সুই সুতোর।

ভিজবে আমার নখের গোঁড়া
মুছতে গিয়ে কপোল জোড়া
ভিজবে আমার ফুলের তোড়া
ভিজবে আমার ভেজার ঘোর।
খুব গোপনে দ্বন্দ্বে দ্বিধায় ভিজবে আমার বুক পাঁজর
হাসবো তবু চিলতে হাসি, তোর দুচোখে আনবো ভোর।

বুঝবি না তুই এ মুখপোড়া
ভেজার ছলে শেখায় ওড়া
বুকের নিচে পাগলা ঘোড়া
ছিঁড়তে আকুল মায়ার ডোর
কাঁদলে রে তুই নয়ন ভেজাস, আর যা ভেজে সব কি তোর?

২২।১০।২০১৪

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।