হৃদয় পুরাণ--৩
- রফিক হাসান ১৩-০৫-২০২৪

মন ওড়ে---কার সে মন?
ঝরাপাতায় সবুজ বন,
নীলাকাশ তো কল্পনা
আকাশ অতো নীল না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।